রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ

সুনামগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জে নান্দনিক ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ই মে) সুনামগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পৃষ্ঠপোষকতায় পরিচালিত কাঠইর ’নান্দনিক পাঠশালার’ সকল শিক্ষার্থীদের নান্দনিক ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষ থেকে শিশু খাদ্য (হরলিক্স, দুধ, বিস্কুট, ভিটামিন সি ট্যাবলেট) ও ভাইরাস প্রতিরোধক সামগ্রী (মাক্স, এন্টিসেপটিক্স সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়।

ব্যারিস্টার ইমন ও উনার সহধর্মিণী নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা’র উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে সকল শিক্ষার্থীদের হাতে হাতে খাদ্য সামগ্রী প্যাকেট তুলে দেওয়া হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে আলোচনার মাধ্যমে সচেতনতা গড়ে তুলেন। তখন ছোট ছোট শিক্ষার্থীদের মাঝে আনন্দ ও  উচ্ছাস দেখা যায়।

এই সময় আরও উপস্থিত ছিলেন নান্দনিক পাঠশালার প্রধান শিক্ষিকা সবিতা রানী দাস, মেনেজিং কমিটির সভাপতি তোরাব আলি, কাঠইর ইউপি আওয়ামীলিগের সাধারন সম্পাদক সুব্রত তালুকদার সেতু প্রমুখ।

সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন কাঠইর নান্দনিক ছাত্রকল্যাণ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com